`

International Helpline Number  +91-9373055368​​     Email Us:  enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Twitter Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India

ভারতে উগান্ডা রোগীর পেট টাক সার্জারি পর্যালোচনা

Ptient testimonial tummy tuck surgery in india

রোগীর নাম: ডেবোরা অ্যাটওয়াইন
বয়স: 45
লিঙ্গ : মহিলা
উৎপত্তির দেশ: উগান্ডা
ডাক্তারের নাম: ডাঃ বিপুল নন্দ
হাসপাতালের নাম: আর্টেমিস হাসপাতাল গুরগাঁও
চিকিৎসা: টামি টাক সার্জারি


ডেবোরা অ্যাটওয়াইন হলেন উগান্ডার একজন 45 বছর বয়সী মহিলা, যার আত্ম-গ্রহণের দিকে যাত্রা তাকে আমাদের অনলাইন কসমেটিক এবং স্থূলতা সার্জারি হাসপাতালের ভারতের ওয়েবসাইটের সহায়তায় একটি রূপান্তরমূলক পথে পা রাখতে পরিচালিত করেছে . অল্প বয়স থেকেই শরীরের ডিসমরফিয়ার সাথে লড়াই করে, তিনি একটি পাতলা শরীর অর্জন এবং একটি টমি টাক সার্জারির মাধ্যমে তার পেটের চারপাশের অতিরিক্ত চর্বি ঝেড়ে ফেলার স্বপ্ন দেখেছিলেন। তবে, এই ধরনের একটি পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার ভয়ঙ্কর সম্ভাবনা তাকে আমাদের আবিষ্কার না করা পর্যন্ত চিরকালের চিন্তার মধ্যে রেখেছিল।

আমাদের ওয়েবসাইট জুড়ে আসার পর, ডেবোরা নিজেকে একজন দক্ষ কেস ম্যানেজারের সাথে যুক্ত দেখতে পান যিনি সামনের যাত্রার জটিলতার মধ্যে তার গাইড হয়েছিলেন। অবিলম্বে, তাকে সমস্ত প্রয়োজনীয় সহায়তা প্রদান করা হয়েছিল এবং আর্টেমিস হাসপাতালে গুরগাঁওয়ে অনুশীলনরত সম্মানিত কসমেটিক এবং প্লাস্টিক সার্জন ডাঃ বিপুল নন্দার কাছ থেকে একটি ক্লিনিকাল মতামত দেওয়া হয়েছিল।

তার প্রাপ্ত নির্দেশনা এবং আশ্বাস দ্বারা ক্ষমতায়িত হয়ে, ডেবোরা তার বহু প্রতীক্ষিত চিকিৎসার জন্য ভারত ভ্রমণের পদক্ষেপ নিয়েছিলেন। আমাদের দলের সূক্ষ্ম সহায়তায়, তিনি নির্বিঘ্নে কাগজপত্র এবং সরবরাহের মাধ্যমে নেভিগেট করেছিলেন, তাকে শুধুমাত্র তার চিকিত্সা পরিকল্পনার উপর ফোকাস করার অনুমতি দিয়েছিলেন।

ভারতে তার আগমনের পর, ডেবোরাকে যথাযথ যত্ন এবং মনোযোগ দেওয়া হয়েছিল, তার সুস্থতার প্রতিটি দিক সতর্কতার সাথে দেখা হয়েছিল। বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা থেকে শুরু করে আর্টেমিস হাসপাতাল গুরগাঁওয়ে চিকিৎসা কর্মীদের আশ্বস্ত উপস্থিতি পর্যন্ত, তিনি অপরিচিত পরিবেশের মধ্যে শান্তির অনুভূতি অনুভব করেছিলেন। তিনি কয়েকটি পরীক্ষা করেছেন এবং সার্জন ডাঃ বিপুল নন্দা দ্বারা মূল্যায়ন করা হয়েছে।

পদ্ধতির দিনটি এসে গেছে, এবং ডাঃ বিপুল নন্দার দক্ষ হাতে অস্ত্রোপচারটি নির্ভুলতা এবং দক্ষতার সাথে সম্পাদিত হয়েছিল, যা ডেবোরার শারীরিক এবং মানসিক পরিবর্তনের সূচনা করে।

যত দিন যায়, ডেবোরা দৃঢ় সংকল্প নিয়ে পুনরুদ্ধারের পথে যাত্রা শুরু করে। চিকিৎসা দলের সহানুভূতিশীল যত্নের দ্বারা পরিচালিত, তিনি কেস ম্যানেজারের ক্রমাগত সহায়তায় অপারেটিভ পরবর্তী পর্যায়ে নেভিগেট করেছেন।

এখন, ডেবোরা তার স্বদেশে স্বাচ্ছন্দ্যে ফিরে এসেছেন এবং তিনি গভীর সন্তুষ্টি এবং কৃতজ্ঞতার সাথে তার রূপান্তরমূলক যাত্রার প্রতিফলন করেছেন। যখন সে নিজের দিকে তাকায় তখন সে জীবনের জন্য একটি নতুন উদ্দীপনা খুঁজে পেয়ে খুশি। তিনি শেয়ার করেছেন, “প্রতিদিন যখন আমি আয়নার দিকে তাকাই তখন আমি আত্মবিশ্বাসে ভরপুর হয়ে উঠি এবং আমি আনন্দিত যে আমি এই পদক্ষেপটি নিয়েছি।” পূর্ববর্তী দৃষ্টিতে, আমাদের স্বাস্থ্যসেবা দলের সাথে এই রূপান্তরমূলক যাত্রা শুরু করার ডেবোরার সিদ্ধান্ত নিছক অতিরিক্ত চর্বি ঝরানোর বিষয়ে ছিল না; এটি ছিল তার আখ্যান পুনরুদ্ধার করা, তার সত্যতা আলিঙ্গন করা এবং সামগ্রিক সুস্থতার দিকে যাত্রা শুরু করা। এবং এর জন্য, তিনি চিরকাল কৃতজ্ঞ থাকবেন।

আপনি কি ভারতে পেট টাক সার্জারি খুঁজছেন?

আপনার প্রিয়জনের কেউ কি ভারতে চিকিৎসার জন্য খুঁজছেন?

সংযোগ করতে এখানে ক্লিক করুন

আপনার বিকল্পগুলি অন্বেষণ করতে এবং ভারতে সেরা চিকিৎসা সেবা পেতে.

 আমাদের সমর্থন এবং সেবা

  • আমাদের বিশেষ ডাক্তারের সাথে ই-বুক ইনস্ট্যান্ট অ্যাপয়েন্টমেন্ট
  • মেডিকেল ভিসা, পিক-ড্রপ, থাকার ব্যবস্থা ইত্যাদিতে সম্পূর্ণ সহায়তা
  • ভারতে আপনার থাকার আগ পর্যন্ত 24*7 বিনামূল্যে সহায়তা।
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ
  • পরিষেবার চমৎকার মানের

আমাদের সুখী রোগীদের কণ্ঠস্বর শুনুন

আমাদের সমস্ত রোগীর ভিডিও দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *