`

International Helpline Number  +91-9373055368​​     Email Us:  enquiry@cosmeticandobesitysurgeryhospitalindia.com

Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Twitter Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India Cosmetic and Obesity Surgery Hospital India

ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারির প্রশংসাপত্র: ইউকে থেকে একজন রোগীর অভিজ্ঞতা

Ptient testimonial sleeve gastrectomy surgery india

রোগীর নাম: জিন মেরি
বয়স: 58
লিঙ্গ : মহিলা
উৎপত্তি দেশ: ইউকে
ডাক্তারের নাম : ডাঃ জয়দীপ এইচ. পালেপ
হাসপাতালের নাম: নানাবতী ম্যাক্স হাসপাতাল মুম্বাই
চিকিৎসা: স্লিভ গ্যাস্ট্রেক্টমি

 

জিন মেরি, যুক্তরাজ্যের একজন 58 বছর বয়সী মহিলা, খুব অল্প বয়স থেকেই শারীরিক চিত্রের গুরুতর সমস্যাগুলির সাথে লড়াই করছিলেন। তার বয়স বাড়ার সাথে সাথে তার বড় পাকস্থলী শুধুমাত্র তার আত্মসম্মানকে প্রভাবিত করেনি বরং তার দৈনন্দিন জীবনে উল্লেখযোগ্য চ্যালেঞ্জের সৃষ্টি করে, স্বাভাবিক কাজকর্মকে কঠিন করে তোলে। গ্যাস্ট্রিক স্লিভ সার্জারি করার জন্য তিনি দীর্ঘদিন ধরে একজন দক্ষ সার্জনের সাহায্য নেওয়ার কথা ভেবেছিলেন কিন্তু সঠিক সুযোগ পাননি।

তার জীবনযাত্রার মান উন্নত করার জন্য দৃঢ়সংকল্পবদ্ধ, জিন একজন যোগ্য সার্জনের সন্ধান শুরু করেন। তার অনুসন্ধানের সময়, তিনি আমাদের স্বাস্থ্যসেবা ওয়েবসাইটে হোঁচট খেয়েছিলেন। ইতিবাচক রোগীর প্রশংসাপত্র দ্বারা আগ্রহী, তিনি পৌঁছানোর সিদ্ধান্ত নিয়েছে. তিনি অবিলম্বে আমাদের ডেডিকেটেড কেস ম্যানেজারদের একজনের সাথে যুক্ত ছিলেন, যিনি তার চিকিত্সার জন্য সঠিক সার্জন খুঁজে পেতে অমূল্য সহায়তা প্রদান করেছিলেন।

জিন তার চিকিৎসা ইতিহাস এবং উদ্বেগগুলি কেস ম্যানেজারের সাথে শেয়ার করেছিলেন, যিনি তখন ভারতের শীর্ষ ব্যারিয়াট্রিক সার্জনদের দ্বারা তার প্রতিবেদনগুলি পর্যালোচনা করেছিলেন। কিছুক্ষণ আলোচনার পর মেডিকেল টিম ও আ ডাঃ জয়দীপ এইচ পালেপের সাথে অনলাইন পরামর্শ,জিন প্রস্তাবিত চিকিত্সা পরিকল্পনায় আত্মবিশ্বাসী বোধ করেছিলেন। তিনি ভারতে অস্ত্রোপচারের সাথে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

কেস ম্যানেজার দক্ষতার সাথে সমস্ত প্রয়োজনীয় ব্যবস্থা পরিচালনা করেছেন, যার মধ্যে ভ্রমণের রসদ সহায়তা এবং একটি ভিসা আমন্ত্রণপত্র প্রাপ্তি। একবার তিনি ভারতে পৌঁছালে, তাকে আন্তরিকভাবে স্বাগত জানানো হয় এবং তাকে নিয়ে যাওয়া হয়নানাবতী ম্যাক্স হাসপাতাল মুম্বাই,যেখানে তিনি তার মামলার জন্য নির্ধারিত ডাক্তার এবং চিকিৎসা কর্মীদের দলের সাথে দেখা করেছিলেন।

হাসপাতালে, জিন তাকে নিশ্চিত করার জন্য একটি সিরিজ মূল্যায়ন এবং পরীক্ষা করেছিলেন গ্যাস্ট্রিক স্লিভ সার্জারির জন্য যোগ্যতা। নির্ধারিত দিনে, জিনকে প্রস্তুত করা হয়েছিল এবং অস্ত্রোপচারের জন্য সাধারণ অ্যানেস্থেসিয়ার অধীনে রাখা হয়েছিল।

গ্যাস্ট্রিক স্লিভ প্রক্রিয়া চলাকালীন, সার্জন জিনের পেটে বেশ কয়েকটি ছোট ছেদ তৈরি করেছিলেন। এই ছেদগুলির মাধ্যমে, তারা একটি ল্যাপারোস্কোপ (একটি ছোট ক্যামেরা) এবং অস্ত্রোপচারের যন্ত্র প্রবেশ করান। সার্জন তারপরে তার পেটের একটি বড় অংশ অপসারণ করে, একটি টিউবের মতো গঠন (বা “হাতা”) তৈরি করে। এই নতুন, ছোট পেট খাদ্য গ্রহণ সীমাবদ্ধ করবে এবং ক্ষুধা-উদ্দীপক হরমোনের মাত্রা কমিয়ে ক্ষুধা কমাতে সাহায্য করার সাথে সাথে ওজন কমানোর প্রচার করে।

অস্ত্রোপচার একটি সফল ছিল, এবং জিনের পুনরুদ্ধারের প্রক্রিয়া মসৃণভাবে শুরু হয়েছিল। তিনি কয়েকদিন হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ছিলেন। জিনকে ব্যথা নিয়ন্ত্রণের জন্য ওষুধ দেওয়া হয়েছিল এবং কোন সম্ভাব্য জটিলতা প্রতিরোধ, তার পুনরুদ্ধারে সহায়তা করার জন্য অপারেটিভ-পরবর্তী যত্ন এবং খাদ্যতালিকা সংক্রান্ত নির্দেশিকাগুলির বিশদ নির্দেশাবলী সহ।

পুনর্বাসনের একটি সময় পরে, জিন তার অবস্থার একটি উল্লেখযোগ্য উন্নতি অনুভব করে। অস্ত্রোপচারটি কেবল তার ওজন কমাতে সাহায্য করেনি বরং তার আত্মবিশ্বাসকে বাড়িয়েছে এবং তাকে জীবনের প্রতি একটি নতুন দৃষ্টিভঙ্গি প্রদান করেছে। কৃতজ্ঞতা ও স্বস্তিতে ভরা,জিন তার চিকিত্সার সময় তাদের ব্যতিক্রমী যত্ন এবং সমর্থনের জন্য মেডিকেল টিমকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি শীঘ্রই যুক্তরাজ্যে ফিরে যান, তার নতুন চেহারা এবং উন্নত জীবনযাত্রার জন্য উচ্ছ্বসিত।

আপনি কি ভারতে স্লিভ গ্যাস্ট্রেক্টমি সার্জারি খুঁজছেন?

আপনার প্রিয়জনের কেউ কি ভারতে চিকিৎসার জন্য খুঁজছেন?

সংযোগ করতে এখানে ক্লিক করুন

আপনার বিকল্পগুলি অন্বেষণ করতে এবং ভারতে সেরা চিকিৎসা সেবা পেতে।

 Our support and services

  • আমাদের বিশেষ ডাক্তারের সাথে ই-বুক ইনস্ট্যান্ট অ্যাপয়েন্টমেন্ট
  • মেডিকেল ভিসা, পিক-ড্রপ, থাকার ব্যবস্থা ইত্যাদিতে সম্পূর্ণ সহায়তা
  • ভারতে আপনার থাকার আগ পর্যন্ত 24*7 বিনামূল্যে সহায়তা।
  • অত্যন্ত সাশ্রয়ী মূল্যের চিকিৎসা খরচ
  • পরিষেবার চমৎকার মানের

আমাদের সুখী রোগীদের কণ্ঠস্বর শুনুন

আমাদের সমস্ত রোগীর ভিডিও দেখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *